টেলিগ্রাম রেষ্টিক্টেড গ্রুপ থেকে যেকোনো ফাইল বা ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই!


আসসালামু আলাইকুম, সৌদি আরবে যারা প্রবাসী ভাইরা আছেন তাদেরকে ঈদ মোবারক ❤️। পোস্টের টাইটেল দেখেই বুঝে গেছেন যে আজকের বিষয় কি নিয়ে। আগেই বলে রাখি এই প্রসেসটা হয়তো অনেকেই জানেন, শুধু যারা জানেন না তাদের জন্য পোস্টটি। তো চলুন শুরু করা যাক।

মোবাইল ফোন-

মোবাইল ফোন দিয়ে খুব সহজেই যেকোনো রেস্টিকটেড প্রাইভেট/পাবলিক গ্রুপ বা চ্যানেল থেকে ভিডিও, অডিও, ইমেজ ফাইল ডাউনলোড করতে পারবেন।

প্রথমেই আপনি ফাইল বা ভিডিওটি টেলিগ্রাম থেকে ডাউনলোড করে নিবেন।

এইবার গুগল প্লেস্টোর থেকে এই File Manager অ্যাপটি ডাউনলোড করে নিবেন। এটির সাইজ খুব একটা বেশি নয়, মাত্র 41.94KB। অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে ওপেন করবেন। এখন “Android” ফোল্ডারটিতে ক্লিক করুন।

এরপর “Data” ফোল্ডারটি ওপেন করুন।

স্ক্রল করে একদম নিচে আসলে “org.telegram.messenger” লেখাটি দেখতে পারবেন। এখানে ক্লিক করে ওপেন করেন।

“Files” এ ক্লিক করে টেলিগ্রাম ফোল্ডারটিতে ক্লিক করেন।

 

দেখতে পাচ্ছেন ভিডিও, অডিও, ইমেজ, ডুকুমেন্ট, স্টোরি, ফাইল ফোল্ডার গুলো শো করসে।

আপনি রেস্টিক্টেড গ্রুপ থেকে যে ফাইলটি ডাউনলোড দিয়েছিলেন তা এখানেই পেয়ে যাবেন।

এভাবে মোবাইল ফোনের মাধ্যমে টেলিগ্রাম থেকে টেস্টিক্টেড ফাইলগুলো ডাউনলোড করতে পারবেন।

 

কম্পিউটার-

কম্পিউটারের ক্ষেত্রে এক্সটেনশন অ্যাড করে টেলিগ্রাম থেকে রেষ্টিকটেড ফাইল ডাউনলোড করা যায়। এজন্য এই লিংক এ ক্লিক করে ওয়েব পেজটি ওপেন করুন। এরপর এক্সটেনশনটি অ্যাড করে নিন। তারপর টেলিগ্রামে দেখুন ভিডিওর উপরে ডাউনলোড বাটন শো করসে। এখন এই ডাউনলোড বাটনে ক্লিক করলেই ভিডিওটি ডাউনলোড হয়ে যাবে।

পুরো পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন।

আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করতে পারেন। এখানে প্রায় প্রতিনিয়ত ইউটিউব প্রিমিয়াম সহ অন্যান্য সকল পেইড অ্যাকাউন্টস এবং বিভিন্ন ট্রিকস শেয়ার করা হয়।





Source link

  • Related Posts

    Netflix সহ ডাউনলোড করে নিন ৫টি প্রিমিয়াম এ্যাপ [Update]

    আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ। আশা করছি আপনারা আল্লাহর রহমতে সুস্থ্য আছেন ইনশা’আল্লাহ। সবাইকে জুম’আ মোবারক জানিয়ে শুরু করছি আজকে পোস্ট। আশা রাখি আপনাদের কাজে দিবে। আজ আপনাদের জন্য…

    কালারফুল ও সুন্দর ভাবে ছবি এডিট করুন AI এপ্স দিয়ে মাত্র ১ ক্লিকে With Retouch Hypic photo Editor App কালারফুল ও সুন্দর ভাবে ছবি এডিট করুন AI এপ্স দিয়ে মাত্র ১ ক্লিকে With Retouch App 01

    بِسْمِ اللَّهِ الرَّحْمَنِ الرَّحِيم আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। প্রিয় ট্রিকবিডি বাসি কেমন আছেন সবাই ? আশা করি মহান আল্লাহ তা’আলার অশেষ রহমতে অনেক ভাল আছেন।আপনাদের দোয়া ও ভালবাসায় আমিও অনেক…

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *