৩৫টি Unlimited Coins,Money etc Mod/Premium Android Games এর Huge Collection (Download Link সহ)


আসসালামু আলাইকুম,

কি অবস্থা সবার? আমি এর কয়েকটি পোস্টের আগে বলেছিলাম যে আমি আপনাদের সাথে অনেকগুলো গেমস নিয়ে একবারে পোস্ট করবো। আজ সেই পোস্টটি আমি করছি। অনেক লম্বা হবে জানি তবে এখানে আপনাদেরকে সেরা গেমগুলো আমি দেওয়ার চেষ্টা করবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

1. Game Name : Hello Neighbour

Game Developer : tinyBuild

Game Size : 1.22 GB

Game Type : Offline

Required OS : 6.0+

Game Released Date : July 25, 2018

Game Link : Rexdl

এটি একটি 3D Game যেখানে আপনাকে একটি Character Play করতে হবে। গেমটি প্রতিবেশীকে নিয়ে। গেমটি খুবই কঠিন। কিন্তু আপনি যদি ভালোভাবে গেমের সবকিছু বুঝে যান তবে অনেক মজা পাবেন।

গেমের শুরুটা হয় একটি ছোট ছেলেকে নিয়ে। সে বল খেলতে যায় তার Neighbourhood এ। এবং তার বলটি গিয়ে একজন প্রতিবেশীর বাসায় চলে যায়।

এখন আপনি হচ্ছেন সে ছেলেটি এবং আপনাকে সে প্রতিবেশীর বাসায় গিয়ে বলটি খুজে নিয়ে আসতে হবে।

খুবই সহজ শোনা যাচ্ছে না? আসলে এতটা সহজ না। আপনি যখনই সেই প্রতিবেশীর ঘরে ঢুকবেন তখন খুবই অল্প সময় পাবেন বলটি খোজার জন্যে। না হলে সেই প্রতিবেশী এসে আপনাকে ধরে ফেলবে এবং Game over হয়ে যাবে। আবার শুরু করতে হবে।

আপনি বিভিন্ন উপায়ে সেই প্রতিবেশীর বাড়ি এবং Neighbourhood এর চারপাশে আপনার বুদ্ধি খাটিয়ে ঘুরে ঘুরে দেখে বলটি পুনরুদ্ধার করতে হবে।

এখানে যে Neighbour টি আছে সেটি হচ্ছে একটি Intelligent AI যেটি আপনার Movement গুলো নিজে নিজে বুঝে আপনাকে পাকড়াও করতে পারবে।

তাই আপনাকে নিজের বুদ্ধি খাটিয়ে খেলতে হবে। তবে গেমটি খেলে অনেক মজা পাওয়া যায়। কারন অনেকটা সত্যিকার মানুষের সাথে খেলছি এমন Feel দেয়।

গেমটিতে খুবই সাধারন একটি Storyline আছে। তবে প্রথমে মনে হতে পারে গেমটি খুবই সহজ এবং ছোট। কিন্তু আপনি যখন গেমটি আস্তে আস্তে খেলতে থাকবেন তখনই বুঝতে পারবেন গেমটি কেমন।

আসলে গেমটি ছোটবেলার কথা মনে করিয়ে দেয়। যাদের ছোটবেলায় খেলাধুলার সময় বল প্রতিবেশীদের বাসায় গিয়ে পড়েগিয়েছিল এবং অনেক কষ্ট করে সে বল ফেরত পেতে হয়েছিল তারাই এই গেমটির সাথে শৈশবের স্মৃতিগুলো Relate করতে পারবেন।

গেমটির PC Version ও আছে। Android এ সম্প্রতি ২০১৮ সালে গেমটি রিলিজ করা হয়। রিলিজ এর সময় অনেক সাড়া ফেলেছিলো গেমটি। এই গেমের Beta version এ প্রচুর Player রা অংশগ্রহন করেছিল। আমার মনে আছে ২০১৮ সালে YouTube এ গেমার দের কাছে অনেক সাড়া ফেলেছিলো গেমটি।

প্লে-স্টোরে গেমটি ডাউনলোড করা হয়েছে ১ কোটিবারেরও বেশিবার। গেমটির প্লে-স্টোরে রিভিউ সংখ্যা ৪ লক্ষ ২৫ হাজার ছাড়িয়েছে এবং সেই রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.2 ★।

গেমটির Soundtrack শুনে আপনার কাছে কিছুটা Horror আর Thrilling Feel দিতে পারে। গেমটিতে যে Ferson Person Camera Angle দেওয়া আছে তাতে আপনাকে সত্যিকার চোখে দেখার মতো Feel দিবে।

আশা করছি গেমটি আপনাদের ভালো লাগবে। গেমটিতে 60 FPS এ তেও Play করার সুযোগ পাবেন। Setting এ গিয়ে Change করে নিবেন। আর হ্যাঁ, ভালো একটি ডিভাইস থাকা আবশ্যক।

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

 

2. Game Name : Oceanhorn

Game Developer : FDG entertainment GmbH & Co.KG

Game Size : 273 MB

Game Type : Offline

Required OS : 4.1+

Game Released Date : December 15, 2016

Game Link : Rexdl

এটি একটি Action – Adventure Type Open World Game যেখানে আপনি একটি ছেলের Character Play করবেন।

গেমটির শুরু হয় এভাবেঃ আপনি ঘুম থেকে উঠেন। উঠে দেখেন আপনার বাবা একটি চিঠি রেখে গিয়েছে এবং সে চলে গিয়েছে কোথাও।

তাকে খুজে পাওয়ার রাস্তা হচ্ছে তার দেওয়া নোটবুক এবং একটি রহস্যময় নেকলেস। এই জিনিসগুলোর মাধ্যমেই আপনাকে তাকে খুজে পেতে হবে।

রোমাঞ্চকর এই Open World গেমটিতে আছে প্রচুর Puzzle, Dangers & Secrets। আপনাকে বিভিন্ন ধরনের Monsters এর সাথে লড়াই করতে হবে এবং তার সাথে অনেক বড় একটি ম্যাপ পাবেন Explore করার জন্যে।

আপনি শিখতে পারবেন Magic এবং তা ব্যবহার করতে পারবেন। এছাড়াও আপনি প্রচুর প্রাচীন গুপ্তধন খুজে পেতে পারবেন যেগুলো আপনার Journey তে আপনাকে অনেক সহায়তা করবে।

 

 

3. Game Name : Badland

Game Developer : HypeHype Inc

Game Size : 178 MB

Game Type : Offline

Required OS : 4.1+

Game Released Date : November 28, 2013

Game Link : Rexdl

এটি একটি Casual Type Adventure Game। এই গেমের সবচেয়ে আকর্ষনীয় দিক হচ্ছে গেমের Sountrack + Graphics।

আপনি যদি Earphone কানে দিয়ে গেমটি Full Volume এ খেলেন তবে এক অন্যরকমের Feel পাবেন। গেমটির গ্রাফিক্স খুবই অপটিমাইজড।

গেমটির কন্ট্রোল খুবই সহজ। আপনাকে Tap করে করে এগিয়ে যেত হবে। অনেকটা Flappy Birds গেমের মতো।

এটি একটি Award Winning গেম। বিভিন্ন ধরনের Awards জিতেছে গেমটি।

 

4. Game Name : Grayland

Game Developer : 1DER Entertainment

Game Size : 55 MB

Game Type : Offline

Required OS : 6.0+

Game Released Date : september 25,2019

Game Link : Rexdl (Full Unlocked Version পাবেন। Playstore এ Pay করতে হবে Full Version এর জন্যে)

কখনো কি ভেবে দেখেছেন আপনি যদি একটি পাখি হতেন তাহলে কেমন লাগতো? জি, আপনি এই গেমে একটি পাখির Role Play করবেন।

এটি আমার দেখা One of the best visual graphics game যেখানে এত কম সাইজের ভিতর একটি Masterpiece তৈরি করেছে গেমটির ডেভেলপাররা। এক কথায় অসাধারন।

গেমটির গ্রাফিক্স নিয়ে কোনো কথা হবে না। অসম্ভব সুন্দর গ্রাফিক্স গেমটির। গেমটির কন্ট্রোলও বেশ ভালো।

গেমটিতে আপনি একটি পাখির চরিত্রে খেলবেন। আপনার প্রিয়জন ও সঙ্গী সাথীদের মানুষের কবল থেকে রক্ষা করবেন। আপনি একটি যুদ্ধক্ষেত্রে আছেন যেখানে মানুষ ও এলিয়েনদের মাঝে চলছে ভয়ানক পরিমানের যুদ্ধ।

আপনি গেমটিতে অনেক সুন্দর স্টোরিলাইন পাবেন। তার সাথে পাবেন ইউনিক গেমপ্লে এবং গ্রাফিক্স। আর গেমটির Soundtrack ও অসাধারন।

গ্রাফিক্স এর কথা কি বলব আর। গেমটির Art style দেখে যে কেউ এর প্রেমে পড়ে যাবে। কেননা এখানে Colour এর ব্যবহার এতটা নিখুত ও Detailed ভাবে দেওয়া আছে যা দেখে মুগ্ধ না হওয়ার কোনো ব্যাপারই নেই।

 

 

 

5. Game Name : Gathering Sky

Game Developer : A Stronger Gravity

Game Size : 296 MB

Game Type : Offline

Required OS : 4.1+

Game Released Date : August 11, 2015

Game Link : Apkaward

এই গেমটিকে এক শব্দে প্রকাশ করতে চাইলে আমি বলবো “Masterpiece”।

গেমটি এতটাই সুন্দর যে আমি গেমটিকে এক বসাতে শেষ করেছি। গেমটি আমার কাছে এতটাই ভালো লেগেছে যে একে আমি ১০ এর ভিতরে ১২ রেটিং দিতে চাইবো।

সর্বপ্রথম আমি কথা বলবো গেমটির Epic Music & Soundtrack নিয়ে। আমি 100% Guarantee দিচ্ছেন আপনি এর প্রেমে পড়ে যাবেন।

আপনি যদি গেমটি কোনো ঠান্ডা পরিবেশে বসে (বর্তমান সময়ই সবচেয়ে উপযুক্ত সময়) Earphone কানে লাগিয়ে একা বসে খেলেন তবে আপনি ভিন্ন এক জগতের Experience পাবেন।

আমি বানিয়ে কিছুই বলছি না। আমি গেমটি বারে বারে খেলতে চাইবো। গেমটি আমার মনে এতটাই বড় জায়গা করে নিয়েছে যে এই গেমকে আমি বলবো আপনি যদি কিনেও খেলেন তবুও গেমটি Worth It!

গেমটি একটি সত্যিকার Masterpiece। প্লে-স্টোরে গেমটির দাম ২৫০ টাকা। যাদের সামর্থ্য আছে কিনে খেলুন। গেমটিকে সাপোর্ট করুন। প্লে-স্টোরে গেমটি যদি ফ্রিতে দেওয়া হতো তবে এই গেমটি অনেক রেকর্ড ভেঙ্গে দিতো।

গেমটি যদি আপনি বড় স্ক্রিন যেমনঃ Tv/Tablet/ বড় স্ক্রিনের মোবাইলে খেলেন তাহলে আরো মজা পাবেন।

গেমটি এক ভিন্ন জগতের Feel দেয়। বিশেষ করে এর Graphics + Soundtrack এর জন্য।

আমি সবাইকেই গেমটি একবার হলেও খেলে দেখার জন্যে অনুরোধ করবো। Android এ এমন গেম খুবই কম পাওয়া যায়। আমি পাইনি। আপনারা পেলে জানিয়েন আমাকে। আমি খুজছি এমন গেম।

গেমটি আপনি স্ক্রিনে ট্যাপ করে হোল্ড করে ধরে রেখে খেলতে পারবেন যা খুবই সহজ। একটা ছোট বাচ্চাও পারবে একে কন্ট্রোল করতে।

গেমটিতে আপনি একটি পাখিকে কন্ট্রোল করে নিয়ে যাবেন। সাথে আরো পাখি এসে যোগ দিবে। আপনাকে সাত সমুদ্র তেরো নদী পার করে বিভিন্ন লোকেশনের মধ্যে দিয়ে গেমটিকে খেলতে হবে।

শেষে আপনাকে Goosebumps দিবে গেমটি। সত্যিই একটি Masterpiece। আপনার মনে শান্তি এনে দিবে গেমটির সাউন্ডট্র‍্যাক। Brothers : a tale of two sons গেমটি যারা খেলেছেন তারা জানেন এই গেমটির সাউন্ডট্র‍্যাক কতটা ভালো। একই রকমের স্বাদ পাবেন এখানেও। তাই অবশ্যই গেমটি খেলে দেখবেন।

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

 

 

 

6. Game Name : Lonewolf

Game Developer : FDG Entertainment GmbH & Co.KG

Game Size : 66 MB

Required OS : 5.0+

Game Mode : Offline

Game Released Date : February 5, 2016

Game Link : Rexdl

 

এটি একটি Sniper Shooting Game। তবে গেমটিতে শুরু থেকে শেষ পর্যন্ত যে সুন্দর একটি স্টোরিলাইন আছে তাতে আপনাকে একের পর এক টুইস্ট ও রোমাঞ্চকর অনুভূতি প্রদান করবে।

গেমটি প্লে-স্টোরে ডাউনলোড হয়েছে মোট ১ কোটি বারেরও বেশি। গেমটির প্লে-স্টোরে রিভিউ সংখ্যা ৪ লক্ষ ৮৫ হাজার ছাড়িয়েছে। গেমটির রেটিং দাড়িয়েছে 4.6 ★।

রেটিং দেখেই হয়তোবা বুঝে গিয়েছেন গেমটি কতটা ভালো। আমার দেখা One of the best sniper game। এখানে Sound Effects + Soundtrack সবকিছু এত সূক্ষ্ম ও সুন্দরভাবে দেওয়া আছে যে আপনাকে মুগ্ধ করতে বাধ্য।

গেমটিতে ২০ টির উপর Weapons আছে যেগুলো আপনি Upgrade & Collect করতে পারবেন। তবে Mod version ব্যবহার করলে একবারেই সবকিছু কিনে ফেলতে পারবেন। কোনো সমস্যা হবে না।

গেমটিতে আরো আছেঃ

✔ ৫ ঘন্টার উপরে খেলার মতো Story Mode

✔ ৩০ টি Mission

✔ হাতে আকা Cutscenes

✔ ২০ টিরও বেশি Weapons

✔ Realistic Weapon Sound and Recoil যা আপনাকে বাস্তবিকভাবে বন্দুকের গুলির আওয়াজের স্বাদ দিবে।

✔ ১ ডজন Mini-games

✔ অনেকগুলো shooting Ranges প্র‍্যাকটিস করার জন্যে।

✔ Trophy Room যাতে 40 টিরও বেশি Trophy আছে।

যেহেতু গেমটির সাইজ খুবই কম তাই আপনাকে তেমন High Level এর মোবাইল লাগবে না। গেমটি আপনি যেকোনো মোবাইলেই আরামে খেলতে পারবেন।

আমি অবশ্যই গেমটি Recommend করবো বিশেষ করে গেমটির স্টোরিমোড এর কারনে। আপনাকে প্রত্যেক Mission এ টুইস্ট দিবে। আপনি যতই Level Up করবেন এবং নতুন নতুন Missions Unlock করা শুরু করবেন ততই আপনার Difficulty Level Hard হতে থাকবে।

অসাধারন একটি গেম। সকলের জন্যেই Recommended থাকবে।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

 

7. Game Name : Limbo

Game Developer : PlayDead

Game Size : 143 MB

Required OS : 4.4+

Game Mode : Offline

Game Released Date : February 21, 2015

Game Link : Rexdl ( Playstore এ Paid গেম এটি। আর Demo Version খেলে মজা পাবেন না কারন তাতে Full Game টি আপনি পাবেন না।)

এই গেমটি Android & IOS দুটি Platform এই প্রচুর জনপ্রিয় একটি গেম। আপনি প্লে-স্টোরে এর রেটিং দেখলেই বুঝতে পারবেন। প্লে-স্টোরে ডাউনলোড হয়েছে গেমটি মোট ১০ লক্ষাধিকবারেরও বেশি তবুও এর Paid Version টি যার মূল্য বর্তমান বাংলাদেশী টাকায় ৪২০ টাকা (যদিও ১ দিনের Sell দিয়েছে আর এই Sell এ ৮০ টাকা গেমটির Price দিচ্ছে)।

যাই হোক, গেমটির রিভিউ সংখ্যা ৬২ হাজার+ এবং সেই রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.9 ★! জি আপনি ঠিকই দেখেছেন। এই ৬২ হাজার+ মানুষের কাছে গেমটি এতটাই ভালো লেগেছে যে তাদের সকলের রেটিং মিলিয়ে রেটিং দাড়িয়েছে 4.9 ★।

রিভিউ এর কথা বাদই দিলাম। একটি Platformer Game হিসেবে এটি One of the best android game। কেননা এতে যে Unique আর অসম্ভব সুন্দর Storyline আছে তা সে ই বুঝতে পারে যে গেমটি খেলেছে।

গেমটি অনেকবারই খেলেছি আমি। আমার একটি অনেক প্রিয় গেম এটি। গেমটি সত্যিই খুব ভালো। আশা করছি আপনারাও খেলে দেখবেন।

গেমটি ১০০ টিরও বেশি Award জিতেছে এবং মানুষের কাছ থেকে Masterpiece এর খেতাবও পেয়েছে।

১০০ টির ভিতরে জনপ্রিয় যেসকল Award জিতেছে গেমটি

 

 

 

8. Game Name : Leo’s Fortune

Game Developer : 1337 & Senri LLC

Game Size : 615 MB

Game Mode : Offline

Game Released Date : July 9, 2014

Game Link : Rexdl

(যেহেতু Playstore এ গেমটি Paid। বাংলাদেশী টাকায় ৪২০ টাকা)

গেমটির রেটিং দেখেই আপনি বুঝতে পারবেন গেমটি কতটা ভালো। প্লে-স্টোরে গেমটি ডাউনলোড হয়েছে ৫ লক্ষাধিকবারেরও বেশি এবং গেমটির রিভিউ আছে ৬৪ হাজারেরও বেশি। এই ৬৪ হাজার+ রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.7 ★

এটি একটি 2D Action-Adventure Type Offline গেম। 2D হওয়া সত্তেও গেমটির গ্রাফিক্স আপনাকে মুগ্ধ করবেই।

এটি একটি Award Winning Platform Adventure গেম যেখানে আপনাকে আপনার (Leo/Main Character এর) চুরি করা ধন-সম্পদ ও তার সাথে চোরকে খুজে বের করতে হবে।

গেমটির কন্ট্রোল ও গ্রাফিক্স দুটিই খুবই Smooth। আপনি যে কোনো ফোনেই খুব সহজেই গেমটি খেলতে পারবেন। এখানে প্রচুর লেভেল পাবেন। যদিও আমি একটানা গেমটিকে অনেকবারই শেষ করেছি।

গেমটিতে Soundtrack + Sound Effects গুলো এত সুন্দরভাবে দেওয়া যেন আপনাকে তা Realistic Feel দিবে।

গেমটি শেষ করে আপনি Masterpiece না বলে থাকতেই পারবেন না। কেননা গেমটি সত্যিই একটি Masterpiece। গেমটির Developer রা কোনো কিছুরই কমতি রাখেননি।

প্রত্যেকটি ডিটেইলই খুবই সুক্ষ্মভাবে দেওয়া আছে। আপনি গেমটি খেলে মজা পাবেন এর গেরেন্টি আমি দিচ্ছি ??।

নিচে গেমটির কিছু স্ক্রিনশটস দিয়ে দিলামঃ

   

 

9. Game Name : The Walking Dead Series

Game Developer : Telltale Games

Game Size : 1.2 GB (All episodes Unlocked ডাউনলোড করলে আরো বেশি হবে। এটা নির্ভর করে প্রত্যেকটি Episode এর উপর। ৫০০-৬০০ MB এর মতো হয় এক একটা Episode)

Game Mode : Offline

Required OS : 2.3.3+

Game Released Date : 2014,2016

Game Link : Rexdl/Rexdl/Revdl
Season 1+2+3 সবগুলোর লিংক

এখানে Full Episodes Unlocked Mod Apk + Data পেয়ে যাবেন।

প্রথমেই বলে দিই এর মোট ৩ টি Season Release করা হয়েছে Android এর জন্যে। এরপরে আর কোনো Season আসবে না Android এ। গেমটির Developer রাই জানিয়েছেন বিষয়টি। বাকী Season গুলো খেলতে হলে আপনাকে PC তে খেলতে হবে।

এবার আসি গেমটি কেমন। যদি আমাকে বলা হয় গেমটি এক কথায় ব্যক্ত করি তবে আমি বলবো এটি একটি Masterpiece। যারা খেলে দেখেছেন তারাই জানেন আমার কথাটি ঠিক না কি ভুল।

যারা খেলেননি তাদেরকে বলবো অবশ্যই গেমটি খেলে দেখবেন। যদিও এটি একটি Horror,Action,Adventure Type গেম তবুও আমি আপনাকে গেরেন্টি দিচ্ছি আপনি হতাশ কিংবা নিরাশ কোনোটাই হবেন না।

Season 1 শেষ করার সাথে সাথে আমার চোখে পানি এসে গিয়েছে। গেমটি আপনাকে Emotionally Attach তো করবেই তার সাথে আপনাকে অনেক কিছুরই শিক্ষা দিবে। শিক্ষাগুলো অবশ্যই বাস্তবিক।

গেমটি আপনার Choice আর Decision এর উপর নির্ভর করে আগাবে। তাই আপনি কোন পরিস্থিতিতে কোন সিদ্ধান্ত নিচ্ছেন সেটা বিবেচনা করে গেমটি আপনাকে খেলে যেতে হবে।

গেমটিতে আপনি খুবই কম সময়ে সিদ্ধান্ত নিতে পারার স্কিলও অর্জন করতে সক্ষম হবেন ??। কেননা Decision গুলো কয়েক সেকেন্ডের ভেতরে নিতে হয়। এতে অবশ্য আপনার Listening + Reading Skill ও বাড়বে। আপনি নিজেই বুঝে যাবেন।

গেমটিকে Horror Tag দিলেও গেমটি এতটাও ভয়ংকর নয়। আমার কাছে লাগেনি। সবারটা জানি না। যাই হোক, গেমটির স্টোরিলাইন আপনার মন ছুয়ে যাবে।

প্রতিটি Season এর প্রতিটি Episode ই আপনাকে গেমটির সাথে আরো Emotionally Attach করবে। গেমটি এতটাই সুন্দর যে আমার বলার আর কোনো ভাষা নেই।

আমি প্রত্যেককেই বলবো গেমটি খেলে দেখতে। অবশ্যই যারা খেলে দেখেননি তাদেরকেই বলছি। Telltale Games এর প্রতিটি গেমই এক একটি Masterpiece। আপনি যখন তাদের গেমগুলো একের পর এক খেলে যাবেন আপনি তখন নিজেও বলবেন সত্যিই Masterpiece।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

   

 

 

10. Game Name : Brothers : A Tale Of Two Sons

Game Developer : 505 Games Srl

Game Size : 656 MB

Game Mode : Offline

Game Released Date : May 24, 2016

Game Link : Rexdl

(কারন প্লে-স্টোরে গেমটি পেইড। অবশ্য যদি আপনার সামর্থ্য থাকে গেমটি কিনে খেলার জন্যে তবে আমি অবশ্যই বলবো গেমটি কিনে খেলতে। কারন এই গেমটি সেটি ডিসার্ভ করে।)

এটি একটি সত্যিকারের Masterpiece। বিশ্বাস না হলে আপনি নিজেই খেলে দেখুন। আপনি নিজেও স্বীকার করে নিবেন। কেননা গেমটি এতটাই সুন্দর।

আমার খেলা Story Type Games এর ভিতর আমি যদি Best বলে কোনো গেমকে পুরস্কার দিতে চাই তবে আমি এই গেমটিকে এবং The walking dead এই দুটি গেমকে সবার আগে পুরস্কৃত করতে চাইবো।

যদিও এটি একটি Award Winning Game তবুও এই গেমটি অনেক ভালো কিছুই Deserve করে। বিশেষ করে এর Storyline এর কারনে। গেমটি শেষ করে আপনি যদি না কাদেন তবে আপনি বুঝে নিবেন আপনার কোনো সমস্যা আছে ??।

একটু মজা করছিলাম। যাই হোক, সত্যিই গেমটি খেলে শেষ করে শেষের দিকে চোখের পানি আটকে রাখতে পারেনি এমন মানুষ খুবই কম পাওয়া যাবে।

গেমটির স্টোরি এভাবে আগায়ঃ দুই ভাই তাদের বাবার অসুস্থতা দেখে তাদের বাবার অসুখ সাড়াতে মেডিসিন খুজতে বেড়িয়ে যায় এক রোমাঞ্চকর অভিযানে। এই মেডিসিন নিয়ে আসতে তাদের বিভিন্ন বাধা-বিপত্তির সম্মূখিন হতে হয়। সাত সমুদ্র তেরো নদী কথাটি তো আমরা ছোটবেলায় অনেক শুনেছি তাই না?

এই সাত সমুদ্র তেরো নদী তাদের পার হতে হয় মেডিসিন আনার জন্যে। হ্যাঁ, আপনি এখানে সবকিছুই দেখতে পাবেন। আপনাকে জীবনের সবচেয়ে বড় সত্যিটা এই গেমটি আপনাকে বোঝাবে।

আমার খেলা এন্ড্রয়েড এর সেরা গেমের তালিকায় আমি সবসময়ই এই গেমটিকে ১ নম্বর স্থানেই জায়গা দিই। যদিও গেমটি অনেক বছর আগে খেলে শেষ করেছি।

গেমটি একবার নয়, বহুবার খেলেছি। কিন্তু কখনোই গেমটির প্রতি একঘেয়েমি বা বোরিং Feel আসেনি। গেমটি সেরাদেরও সেরা।

এত প্রশংসা কেন করছি? গেমটি আপনি নিজে খেলেই বুঝতে পারবেন কেন বলছি।

গেমটিতে যে Soundtrack/Music রয়েছে তা আপনাকে এক অন্য জগতে নিয়ে যাবে। এতটাই সুন্দর ও Peaceful।

বাকীগুলো খেলুন আর না খেলুন, এই গেমটি অবশ্যই একবার হলেও খেলে দেখবেন।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

 

 

 

 

11. Game Name : Sky : Children Of The Light

Game Developer : thatgamecompany inc

Game Size : 1.03 GB

Required OS : 8.0+

Game Link : Playstore

 

অনেকেই হয়তোবা এই গেমটি সম্পর্কে জানেন। Android এ যদি High Graphics Games এর নাম আসে তবে বর্তমান এই সময়ে Sky : Children Of The Light এই গেমটির কথা আসবে না তা কি করে হয়? আপনার ডিভাইসটির প্রসেসর যদি ভালো হয়ে থাকে তবে এই গেমটি আপনার জন্যে রিকমেন্ড করবো আমি।

এটি একটি Story Mode গেম। আপনাকে Unlimited Money খরচ করতে হবে না এই গেমটি খেলতে হলে। শুধু ভালো একটি ডিভাইস লাগবে। তাহলেই আপনি এই গেমটির মজা উপভোগ করতে পারবেন।

গেমটি প্লে-স্টোরে ডাউনলোড করা হয়েছে ১ কোটিবারেরও বেশিবার। গেমটির প্লে-স্টোরে রিভিউ সংখ্যা রয়েছে ৭ লক্ষ ৩২ হাজারেরও বেশি এবং তাদের রেটিং হচ্ছে 4.7 ★। এত লোকে রেটিং দিয়েও কিভাবে 4.7 ★ রেটিং অর্জন করতে সক্ষম হয়েছে এই গেমটি সে কথাই কি ভাবছেন?

আপনি যখন নিজেই গেমটি খেলবেন তখন বুঝতে পারবেন গেমটিকে এত বেশি রেটিং দেওয়ার কারন। প্রথমত গেমটিতে আছে মনোমুগ্ধকর গ্রাফিক্স, গেমটির কন্ট্রোলও খুবই ভালো। গেমটির Sound Effects & Music এক কথায় অসাধারন। এমন গেম খুব কমই Develop করা হয়েছে Android এর জন্যে।

গেমটি আপনি শেষ করে Masterpiece না বলে থাকতে পারবেন না। কারন গেমটি এতটাই সুন্দর।

নিচে গেমটির কিছু স্ক্রিনশটস দিয়ে দেওয়া হলোঃ

    

 

12. Game Name : Bright Memory

Game Developer : FYQD Studio

Game Size : 732 MB (ON PLAYSTORE)

Required OS : 5.0+

Gameplay Requirements :

[Device]:

System: Android 5.0 ~ 10.0
– Minimum CPU : Snapdragon 660
– Medium CPU:Snapdragon 820
– Recommend CPU : Snapdragon 855 / Kirin 980

Game Link : rexdl

প্লে-স্টোরে গেমটির Paid Version (১৯০ টাকা) থাকায় Rexdl Website টির লিংক দিতে হচ্ছে। যার সামর্থ্য আছে তাকে বলবো গেমটি কিনেই খেলুন। কারন এই গেমটি কিনে খেললেও আপনার টাকা বিফলে যাবে না। কারন গেমটা এতটাই ভালো।

প্লে-স্টোরে গেমটিকে ডাউনলোড করা হয়েছে ৫০ হাজার বার। হয়তোবা Paid হওয়ায় খুব বেশি মানুষ ডাউনলোড করেনি। গেমটির রেটিং ও রিভিউ না থাকায় এ নিয়ে কোনো তথ্য দিতে পারছি না বলে দূঃখিত। Android এর One of the best high graphics fps shooting game এর নাম আসলে এই গেমটির নাম থাকবেই।

গেমটি ২০২০ সালের জানুয়ারীর ১১ তারিখ প্লে-স্টোরে রিলিজ করা হয়। তাই গেমটি এত বেশি পুরোনোও নয়। রিলিজ হওয়ার অনেক আগে থেকেই গেমটির Beta Version অনেকেই খেলে দেখেছে এবং গেমটি সবার মুখেই প্রশংসা রয়েছে।
এগুলো সবই আমার নিজের চোখে দেখা।

গেমটির গ্রাফিক্স অনেক High। তাই সব ডিভাইসে গেমটি চলবে না। শুধুমাত্র কিছু ভালো ডিভাইসেই গেমটি চলবে। কোন কোন প্রসেসর সাপোর্ট করবে সেটাও উপরে বলে দিয়েছি। এই প্রসেসর বাদে বাকী Low Processor এর ফোনগুলোতে গেমটি খেলা যাবে না।

নিচে স্ক্রিনশট দিয়ে দিচ্ছি বাকীটা আপনি দেখে নিন।

বিঃদ্রঃ আমার ডিভাইস ভালো না হওয়ায় গেমটি আমি খেলতে পারিনি। তাই YouTube থেকে Gameplay Screenshot Collect করে দিচ্ছি। আশা করছি এ নিয়ে কোনো নেগেটিভ কমেন্ট পাবো না।

    

 

13. Game Name : World War Heroes

Game Developer : Azur Interactive Games, Limited

Game Size : 1.31 GB

Required OS : 5.1+

Game Link : Playstore

 

প্লে-স্টোরে গেমটি ডাউনলোড করা হয়েছে ৫ কোটিবারেরও বেশিবার। গেমটির প্লে-স্টোরে রিভিউ সংখ্যা রয়েছে ২০ লক্ষাধিকেরও বেশি। গেমটিতে আপনারা যেসকল Mode পাবেন সেগুলো হচ্ছেঃ

✔ Team deathmatch!

✔ Death match!

✔ Point capture!

✔ HQ defence!

✔ Capture the flag!

✔ Team battle!

✔ Officer defense

✔ Custom mode!

গেমটি যদিও ২০১৭ সালে রিলিজ করা হয় প্লে-স্টোরে, তবুও গেমটির গ্রাফিক্স অত্যন্ত অসাধারন। এক কথায় Almost Console Quality Graphics দিতে সক্ষম (যদি সেটা মোবাইল ডিভাইস অনুযায়ী বিবেচনা করেন এবং আপনার ডিভাইসটি ভালো হয় তবে)।

আমি অনেকটা সময় ধরেই গেমটি খেলেছি এবং আমার কাছে প্রচন্ড ভালো লেগেছে। Weapons, Locations, Controls, Gameplay Overall সবদিক দিয়েই গেমটি অনেক ভালো লেগেছে আমার কাছে। গেমটি World War 2 এর উপর Based করে তৈরি করা হয়েছে গেমটি খেলার সময় আপনাকে সে সময়ের যুদ্ধের চিত্রেরই পরিস্কার ধারনা ও চিত্রটি দেখাবে।

নিচে গেমটির কিছু স্ক্রিনশটস দিয়ে দেওয়া হলোঃ

   

 

 

14. Game Name : Honaki Impact 3rd

Game Developer : miHoYo Limited

Game Size : 434 MB এটি প্লে-স্টোরে দেওয়া সাইজ। আপনাকে ভিতর থেকে 9 GB অথবা সম্পুর্ন গেমটি ডাউনলোড করতে চাইলে মোট 13 GB এর মতো Data Download করতে হবে।

Required OS : 5.0+

Game Link : Revdl

প্রথমতো বলে রাখি এটি একটি Story Mode গেম। তাই যারা Story Mode Game পছন্দ করেন তারা অবশ্যই ডাউনলোড করে দেখবেন। দ্বিতীয়ত অনেকেই হয়তোবা গেমটি সম্পর্কে জানেন। যারা জানেন না তাদের জন্যেই এতকিছু লেখা।

গেমটি আমার দেখা One of the best high graphics RPG Game On Android। Genshin Impact গেমটির কথা যারা জানেন তারা হয়তোবা এই গেমটিকে চিনে থাকবেন। যদিও এই গেমটি Genshin Impact এর অনেক আগেই Android এ রিলিজ করা হয় এবং সে সময় থেকেই গেমটি অনেক সাড়া পায়।

যারা Anime দেখেন বা Anime Type গেম খেলতে পছন্দ করেন তাদের জন্যেও গেমটি Must Recommeded। কারন গেমটির সকল Voice ই Japanese ভাষায় তাই আপনাকে Anime এরই Feel দিবে।

গেমটির গ্রাফিক্স নিয়ে বলার মতো তেমন কিছুই নেই। যারা খেলেন বা খেলেছেন তারা তো জানেনই কেমন এর গ্রাফিক্স। আমি যদিও স্ক্রিনশট দিয়ে দিবো। দেখে নিবেন।

গেমটি প্লে-স্টোরে ডাউনলোড করা হয়েছে ১ কোটি বারেরও বেশি। গেমটির প্লে-স্টোরে রিভিউ সংখ্যা ৪ লক্ষ ১ হাজার+ এবং সেই রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.4 ★। গেমটির কন্ট্রোল এক কথায় অসাধারন। আপনার ডিভাইস এর স্পেকস যত High তবে আপনি ততই ভালো Experience পাবেন গেমটি খেলে।

গেমটিতে বিভিন্ন Character পাবেন খেলার জন্যে। বিভিন্ন Skills, Weapons ইত্যাদি Upgrade & Enhance করতে পারবেন। প্রত্যেকটি Chapter এর জন্যে আলাদা Storyline, Location, Audio ইত্যাদি পাবেন। আমি অবশ্যই Recommend করবো এই গেমটি খেলতে।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

    

 

 

15. Game Name : Rebel Racing

Game Developer : Hutch Games

Game Size : 517 Mb

Required OS : 6.0+

Game Link : Rexdl

প্লে-স্টোরে এই গেমটি মোট ১ কোটি বারেরও বেশি ডাউনলোড হয়েছে। গেমটির রিভিউ সংখ্যা ৬ লক্ষ ১৩ হাজার+ এবং রেটিং 4.3 ★। গেমটিতে অতুলনীয় গ্রাফিক্সের সাথে আছে স্মুথ কন্ট্রোলিং। গেমটিতে অনেক ভালো ভালো ম্যাপ দেওয়া আছে আর তার সাথে গাড়ির কালেকশনগুলোও খুবই ভালো। আপনার ডিভাইস যতই ভালো হবে ততই আপনি এই গেমটির মজা উপভোগ করতে পারবেন।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

     

 

 

16. Game Name : Gear Club

Game Developer : Eden Games

Game Size : 1.24 GB

Required OS : 4.3+

Game Link : Rexdl

এই গেমটি স্মুথলি খেলতে গেলে আপনাকে অবশ্যই একটি ভালো ডিভাইস ব্যবহার করতে হবে কারন এই গেমের গ্রাফিক্স অনেক High। প্লে-স্টোরে গেমটি ৫০ লক্ষ বারেরও বেশি ডাউনলোড হয়েছে। ২ লক্ষ ৫৬ হাজার+ রিভিউ হয়েছে এবং গেমটির রেটিং বর্তমানে আছে 4.3 ★। গেমটিতে যে লোকেশন গুলো দেওয়া আছে সেগুলো আশা করছি আপনার জন্যে যথেষ্ট হবে। Car Collection ও খুবই ভালো গেমটির।

অনেকেই হয়তো এই গেমটির নাম শুনেছেন। কেননা এই গেম নিয়ে এক সময় অনেক চর্চা ছিল মোবাইল গেমারদের মুখে। যাই হোক, গেমটি খেলে দেখবেন আশা করি। ভালো লাগলে অবশ্যই জানাবেন।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

   

 

17. Game Name : CarX Highway Racing

Game Developer : CarX Technologies, LLC

Game Size : 575 MB

Required OS : 5.0+

Game Link : Rexdl

 

গেমটি সম্পর্কে হয়তোবা অনেকেই জানেন। প্লে-স্টোরে গেমটি ৫ কোটি বারেরও বেশিবার ডাউনলোড হয়েছে। মোট ১০ লক্ষাধিক বারেরও বেশি রিভিউ রয়েছে এবং গেমটিকে রেটিং দেওয়া হয়েছে 4.5 ★। গেমটির গ্রাফিক্স আমার কাছে মোটামোটি ভালোই লেগেছে।

বাকীটা আপনার ডিভাইস এর উপর নির্ভর করবে। গেমটিতে আছে ৪০ টিরও বেশি স্পোর্টস কারসহ পুলিশ কারের বড় এক কালেকশন। আপনি যদি Mod version টি ডাউনলোড করে খেলেন তবে আপনি আসল মজাটা পাবেন। কারন গেমটি অফলাইন ?। গেমটিতে বিভিন্ন Mode ও পাবেন আপনার ইচ্ছামতো খেলার মতো।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

   

 

18. Game Name : GT Racing 2 : The Real Car Experience

Game Developer : Gameloft

Game Size : 1.19 GB

Required OS : 4.1+

Game Link : Revdl

 

এটি একটি অনেক পুরোনো গেম (২০১৩ সালে রিলিজ হওয়া) সত্তেও গেমটির গ্রাফিক্স অনেক ভালো। বর্তমানে অনেক ভালো ভালো গেমকে পিছনে ফেলার সামর্থ্য রাখে। গেমটি প্লে-স্টোরে ১ কোটি বারেরও বেশি ডাউনলোড হয়েছে এবং গেমটির রিভিউ ১০ লক্ষাধিক বারেরও বেশি ক্রস করেছে আর তার সাথে গেমটির রেটিং দেওয়া আছে 4.1 ★।

যদিও রেটিং একটু কম অন্যগুলোর তুলনায়, তবুও আমার কাছে গেমটির গেমপ্লে ও গ্রাফিক্স এর দিক থেকে বাকীগুলোর থেকে একটু বেশি Stable মনে হয়েছে। গেমটির নামের মতোই আপনাকে প্রায় সত্যিকারের গাড়ি চালানোর অনুভুতি দিবে।

অনেকেই বলতে পারে যেঃ পিসি গেমগুলো এগুলোর কাছে কিছুই না। হ্যাঁ, আমি মানি। কিন্তু আপনিই বলুন এখানে কার কি করার আছে? Game developer রা নিয়মিত মোবাইল গেমগুলো ভালো করার চেষ্টা করছে।

পিসির সাথে মোবাইল গেমস এর তুলনা হয় না। তাই এ বিষয় নিয়ে তর্কে আসতে চাই না। যাই হোক, গেমটিতে আপনি Mercedes-Benz, Ferrari, Dodge, Nissan, Audi, Ford সহ বিভিন্ন ধরনের মোট ৩০ টিরও বেশি গাড়ির কালেকশন দেখতে পাবেন।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

  

 

 

19. Game Name : Need For Speed : No Limits

Game Developer : Electronic Arts (EA)

Game Size : Apk 90 Mb এর মতো। এরপর ভিতর থেকে Data Download হবে। আমার মোবাইলে Total 1.10 GB Space দখল করেছে। হয়তোবা একটু কম বেশী হতে পারে।

Required OS : 4.4+

Game Link : Playstore

EA নিয়ে বেশি কিছু বলার নেই। অনেকেই হয়তোবা Need For Speed : Most Wanted গেমটি খেলেছেন। এই গেমটি ঐ গেমটির পরেই Develop করা হয়েছে। তাছাড়া এই গেমটি সম্পর্কে হয়তোবা অনেকেই জানেন।

কারন গেমটি অনেক পুরাতন (২০১৫ সালে রিলিজ হয়েছিল)। গেমটি প্লে-স্টোরে মোট ১০ কোটি বারেরও বেশিবার ডাউনলোড হয়েছে। গেমটির রিভিউ আছে মোট ৪০ লক্ষাধিক বারেরও বেশি। গেমটির রেটিং দেওয়া আছে 4.1 ★।

গেমটির গ্রাফিক্স এর কথা আর কি বলবো, এক কথায় অসাধারন। গেমটি নিয়মিতই আপডেট করা হচ্ছে। নতুন নতুন অনেক কিছুই যোগ করা হচ্ছে। গেমটিতে আপনি Bugatti, Lamborghini, McLaren, Pagani, Koenigsegg, Henessey সহ অনেক ভালো ভালো গাড়ির কালেকশন পাবেন।

প্রায় Realistic Feel দিবে এই গেমটি। আপনার ডিভাইস এর উপরে নির্ভর করবে গেমটির গ্রাফিক্স কেমন হবে। গেমটির সাইজ আমার কাছে কমই মনে হয়েছে, কারন সাইজের তুলনায় গেমটির গ্রাফিক্স, কন্ট্রোল, গেমপ্লে সব দিক থেকেই ভালো লেগেছে। আশা করছি আপনারও ভালো লাগবে।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

    

 

 

20. Game Name : Yalghaar

Game Developer : Rockville Games

Game Size : 104 MB

Required OS : 4.4+

Game Link : Rexdl

শুরুতেই বলে রাখি এটি একটি অফলাইন গেম। গেমটি প্লে-স্টোরে ১ কোটিবারেরও বেশিবারের মতো ডাউনলোড করা হয়েছে। গেমটিতে ৮৫ হাজার+ রিভিউ করা হয়েছে এবং সে রিভিউ অনুযায়ী গেমটির রেটিং দেওয়া হয়েছে 4.0 ★। গেমটি নিয়মিত আপডেট করা হচ্ছে।

আপনি চাইলে যেকোনো Mod downloading website থেকে গেমটির mod version download করে খেলতে পারবেন। আমি মনে করি mod version টি খেলাই সবচেয়ে ভালো হবে। কারন এখানে Gun, bomb ইত্যাদি buy/equip করতে হলে আপনাকে unlimited money mod এর প্রয়োজন হবে। তা না হলে ভালো ভালো gun, bomb, upgrade এগুলো করতে পারবেন না।

graphics এর দিক দিয়ে গেমটিকে মোটামোটি বলা যায়। সেইরকমের অসাধারন গ্রাফিক্সও বলা যায় না। আর তাছাড়া আপনি যদি প্লে-স্টোরের ভার্সন টি ডাউনলোড করে খেলেন তবে আপনি প্রচুর ads এর সম্মূখীন হবেন। তাই এই বিষয়টি নিয়ে আগে থেকেই বলে দিলাম।

গেমপ্লে + কন্ট্রোল আমার কাছে মোটামোটি ভালোই লেগেছে। ভালো ডিভাইস হলে স্মুথলি খেলতে পারবেন এতে কোনো সন্দেহ নেই। গেমটিতে অনেকগুলো ভিন্ন ভিন্ন Map, Gun, Bomb, Location পাবেন খেলার মতো।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

  

 

 

21. Game Name : Blitz Brigade

Game Developer : Gameloft

Game Size : 50 MB (ভিতর থেকে 800+ MB এর Data ডাউনলোড হবে)

Required OS : 4.1+

Game Link : Happymod

হয়তোবা অনেকেই এই গেমটির নাম শুনেছেন। গেমটি প্লে-স্টোরে ডাউনলোড হয়েছে মোট ১ কোটি বারেরও বেশিবার। গেমটির রিভিউ রয়েছে ১০ লক্ষাধিক বারেরও বেশি। গেমটির রেটিং 3.2 ★। এখন অনেকেই বলতে পারেন যে এত কম রেটিং এর গেম কেন সাজেস্ট করে লিস্টে রেখেছি। আসলে এত কম রেটিং দেওয়ার কারন কি এটাই দেখার জন্যে গেমটি ইন্সটল করেছিলাম। কিছুক্ষন খেলে দেখার পর আমার কাছে এটা অস্পষ্ট হয়ে গেলো যে গেমটির রেটিং কেন এত কম।

কেন বলছি এ কথা? গেমটি আপনি নিজেই ইন্সটল করে দেখলে বুঝতে পারবেন। গেমটির গ্রাফিক্স খুবই ভালো। Gameloft কখনোই তাদের গেমগুলোতে ডিটেইলস এর ঘাটতি রাখে না। কন্ট্রোল, গেমপ্লে আমার কাছে সব দিক দিয়েই ভালো লেগেছে। গেমটি খুবই এডিক্টিভ। গেমটিতে আপনারা Deathmatch, Domination, Capture the flag, Free-For-All সহ বিভিন্ন Mode পাবেন খেলার জন্যে।

যদিও এটি একটি অনেক পুরাতন গেম (২০১৩ সালে রিলিজ হওয়া) তবুও নিয়মিত আপডেট করে গেমটিকে অনেক ভালোই অপটিমাইজড করছে Gameloft। যদিও তারা টাকার প্রতি অত্যাধিক লোভী হয়ে গিয়েছে (যা সবাই জানে, বিশেষ করে আমার মতো পুরাতন Gameloft এর গ্রাহক ?) কিন্তু তবুও তারা তাদের গেমগুলো ভালোই অপটিমাইজ করছে।

কিছু ঘাটতি থাকলেও গেমটি আমার কাছে Overall ভালোই লেগেছে। আপনিও Try করে দেখতে পারেন। যদিও কম সাইজের বলে ১ জিবির কাছাকাছি একটি গেম ধরিয়ে দিচ্ছি, তবুও যারা এই গেম সম্পর্কে জেনেও খেলে দেখেননি তাদের জন্যেই এই গেমটি লিস্টে Add করে রাখলাম।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

   

 

 

 

22. Game Name : KUBOOM 3D : FPS SHOOTER

Game Developer : Azur Interactive Games

Game Size : 59 MB

Required OS : 4.4+

Game Link : modyolo

এত কম সাইজের ভিতর এত ভালো গেম আমি খুব কমই দেখেছি। গেমটি যদিও Minecraft এর feel দিবে, তবুও আমি আপনাকে বলছি আপনি নিরাশ হবেন না। RTX On করা Minecraft এর মতো আপনাকে feel দিবে ???। যাই হোক, গেমটি প্লে-স্টোরে ডাউনলোড হয়েছে ১ কোটি বারেরও বেশিবার। গেমটির রিভিউ সংখ্যা ৪ লক্ষ ১২ হাজার ছাড়িয়েছে। গেমটির রেটিং প্লে-স্টোরে 4.3 ★।

গেমটি যখন আপনি নিকে খেলবেন তখন আপনি এই গেমের ফ্যান হয়ে যাবেন ঠিক আমার মতো। Minecraft এর মতো pixelated graphics type games আমি খুব কমই পছন্দ করি। কিন্তু এই গেমটি আমাকে একটুও নিরাশ করেনি। গেমটির সাইজ খুবই কম হলেও গেমটি এক কথায় অসাধারন।

খুব স্মুথলিভাবে আমি গেমপ্লে করতে পেরেছি। গেমটির কন্ট্রোলও বেশ ভালো। বাকীটা আপনি নিজেই ডাউনলোড করে দেখে নিন। নিচে স্ক্রিনশট দিয়ে দিচ্ছি ভালো লাগলে ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

  

 

 

23. Game Name : War After

Game Developer : GDCompany

Game Size : 153 MB

Required OS : 5.1+

Game Link : Playstore

 

আরো একটি অসাধারণ গেম খুবই কম সাইজের ভিতর। এই গেমের গ্রাফিক্স আপনাকে মুগ্ধ করতে বাধ্য। এটা কেন বলছি তা আপনি গেমটির স্ক্রিনশটগুলো দেখলেই বুঝতে পারবেন। গেমটি প্লে-স্টোরে ডাউনলোড হয়েছে মোট ১০ লক্ষবারেরও বেশি। গেমটির প্লে-স্টোরে রিভিউ রয়েছে ৪১ হাজার+ এবং গেমটির রেটিং 4.1 ★।

এই গেমটিতে এত সুন্দর ভাবে সবকিছুই (গ্রাফিক্স, কন্ট্রোল, গেম-প্লে ইত্যাদি) ডিটেইল করা যে আমি নিজেই মুগ্ধ হয়ে গিয়েছি। গেমটিতে আপনি Realistic Graphics এর Feel পাবেন। এটি একটি নতুন গেম যা রিলিজ করা হয়েছে গত বছর মানে ২০২১ সালের জুলাই মাসে। গেমটি নতুন হওয়া সত্তেও গেমটির ডেভেলপাররা কোনো ডিটেইলই মিস দেয়নি। প্রতিটা জিনিসেরই ডিটেইল এত সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে যে আপনি মুগ্ধ হবেনই।

শুট করার সাথে সাথে জানালার কাচ ভাঙা থেকে শুরু করে ছাদের থেকে পানি পড়ার মতো ছোট ছোট ডিটেইল গুলোও এই গেমে মিস করেনি ডেভেলপাররা। ৫ টি গেমের তালিকায় আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে এই গেমটি। আশা করছি আপনারও ভালো লাগবে।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

  

 

 

24. Game Name : Unkilled

Game Developer : MADFINGER GAMES

Game size : 432 MB

Required OS : 5.0+

Game Link : modyolo

এটি একটি জনপ্রিয় গেম। অনেকেই হয়তোবা এই গেমটির নাম শুনেছেন। এটি একটি Zombie Type FPS Game। আপনাকে Zombie মেরে লেভেল আপ করতে হবে গেমের ভেতরে এটাই এই গেমের মূল উদ্দেশ্য।

গেমটি অনলাইনে খেলতে হবে। কিন্তু আপনি চাইলে যে কোনো Mod game downloading website থেকে এর mod version টি ডাউনলোড করে খেলতে পারবেন।

প্লে-স্টোরে গেমটি ডাউনলোড হয়েছে মোট ১ কোটি বারেরও বেশি। প্লে-স্টোরে এর রিভিউ আছে ৭ লক্ষ ২৮ হাজারেরও বেশি এবং সেই রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.2 ★ এ।

যদিও এটি একটি অনেক পুরাতন গেম (২০১৫ সালে রিলিজ হয়েছিল) কিন্তু এই গেমের Graphics, Control, Gameplay খুবই ভালো। যারা Zombie Killing Games পছন্দ করেন তারা অবশ্যই Try করে দেখবেন।

গেমটিতে Online PVP Multiplayer Mode ও পাবেন। আপনার ডিভাইস যত ভালো হবে আপনি ততই ভালোভাবে Smoothly Game খেলতে পারবেন High Graphics এ।

গেমটিতে LSAT machine gun, SAIGA-12K shotgun, and the M24 sniper rifle সহ মোট ৫ টি ক্লাসের ৪০ টির উপর Weapons আছে। এটি একটি Award Winning গেম। যারা জানেন না তাদের জন্যে বলে দিলাম। আশা করছি গেমটি ভালো লাগবে।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

   

 

 

25. Game Name : Battle Forces

Game Developer : Shooting Games For Everyone

Game size : 356 MB

Required OS : 6.0+

Game Link : Playstore

 

গেমটির প্লে-স্টোরে ডাউনলোড হয়েছে ১০ লক্ষাধিকেরও বেশি। রেটিং + রিভিউ + কবে রিলিজ হয়েছে এসব তথ্য হাইড করে রাখা হয়েছে প্লে-স্টোরে।

তাই এ নিয়ে কোনো তথ্য দিতে পারছি না বলে আন্তরিক ভাবে দূঃখিত। যাই হোক, গেমটি এক কথায় অসাধারন। একটানা অনেক্ক্ষণ সময় ধরে খেলেছি এবং খুবই ভালো লেগেছে গেমটি আমার কাছে।

গেমটির Graphics + Details + Controls + Gameplay + Sound সব দিক দিয়েই বেশ ভালোই লেগেছে আমার কাছে। গেমটিকে মোট ৮ ভাবে খেলতে পারবেন।

✔ RANDOM

✔ DEATHMATCH
✔ CAPTURE THE POINT
✔ KILLING FREE
✔ LAST STAND
✔ KING OF HELL
✔ HEADHUNT
✔ MAYHEM

 

আপনার ডিভাইস এর উপর নির্ভর করে আপনি কেমন Quality পাবেন গেমটিতে। ভালো ডিভাইস হলে Max Settings এ খেলতে পারবেন এবং এটাই Recommended।

কেননা এই গেমে প্রতিটা details ই অনেক সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে যা High Settings এ না খেললে ভালো লাগবে না। বাকীসব কিছু আপনি স্ক্রিনশট দেখলেই বুঝে যাবেন।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

   

 

26. Game Name : Forward Assault

Game Developer : Blayze Games, L.L.C

Game size : 359 MB

Required OS : 4.4+

Game Link : modyolo

 

গেমটি প্লে-স্টোরে ১ কোটি বারেরও বেশি ডাউনলোড করা হয়েছে। গেমটির রিভিউ সংখ্যা হচ্ছে ৩ লক্ষ ৫৫ হাজার+ এবং প্লে-স্টোরে এর রেটিং হচ্ছে 3.9 ★। না, এটা মোটেই কোনো খারাপ গেম না। এই গেমের Graphics + Control + Gameplay + Location সবকিছুই অনেক ভালো।

গেমটিতে DEATHMATCH, ELIMINATION, DEFUSE, RANKED DEFUSE মোট ৪ ধরনের গেম মোডে খেলতে পারবেন। এখানে মোট ২১টি ভিন্ন রকমের Location পাবেন খেলার জন্য! এখানে মোট ৫টি সার্ভার আছে। সেগুলো হচ্ছেঃ USA/CA, SOUTH AMERICA, EUROPE 1, EUROPE 2, ASIA।

গেমটিতে কোনো detail ই miss করা হয়নি। প্রত্যেকটি detail ই almost accurate ভাবে দেওয়া হয়েছে। যেমনঃ Shoot করার সাথে সাথে দেয়াল, কাচ ভাঙা অথবা Gun দিয়ে Zoom করলে Texture খারাপ না হয়ে যাওয়া ইত্যাদি।

এক কথায় গেমটি অসাধারন। শুধু আপনার ইন্টারনেট কানেকশন ভালো হওয়া লাগবে নয়তো Disconnect জনিত Issue পাবেন। আর Device ভালো হওয়া লাগবে না হলে high graphics এ খেলতে পারবেন না।

Gameplay তে অনেক smooth experience পেয়েছি আমি। এ নিয়ে কোনো Complaint নেই আমার। বাকীটা আপনার নিজের উপর।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

    

 

 

27. Game Name : Infinity Ops : CYBERPUNK FPS

Game Developer : Azur Interactive Games, Limited

Game size : 443 MB

Required OS : 4.4+

Game Link : AN1

এই ৫ টি গেমের ভেতর সব দিক থেকে এই গেমটিকে এগিয়ে রাখবো। আমার দেখা সবচেয়ে বেস্ট শুটিং গেম এই ৫ টির ভিতরে। প্রথমতো যারা জানেন না, এই গেমটি ২০১৮ সালের এপ্রিল মাসের ১৮ তারিখ রিলিজ করা হয় প্লে-স্টোরে। তাই গেমটিকে এতটাও পুরোনো বলা চলে না।

যখন এই গেমের Beta version release করা হয়েছিল তখন Gamer দের কাছে এক ঝড় বয়ে গিয়েছিল। মনে আছে আমার সেদিনগুলোর কথা। YouTube এ গেই গেম নিয়ে প্রচুর ভিডিও তৈরি হয়েছিল। কারন ঐ সময়ে এমন গেম খুব কমই ছিল।

এই গেমটির Graphics Max Settings দিয়ে না খেলতে পারলে আপনি এই গেমের মজা বুঝবেন না। অসাধারন Graphics + Gameplay। যদিও আমার G35 Potato Processor এ একটু Laggy ছিল Experience টা, তবুও আমার কাছে অনেক ভালোই লেগেছ। আমার এমনটা নয় যে আমি এই গেম প্রথমবারের মতো খেলেছি।

Beta version থেকেই খেলে আসছি। কিন্তু মাঝখানে অনেকটা দীর্ঘ দময় ধরে খেলা হয়ে উঠেনি। তাই আবার খেলতে পেরে একটু ভিন্ন ভিন্ন লেগেছ এই আরকি।
এই গেমে আপনি Giant Robot নিয়েও খেলতে পারবেন যা সব গেমেই থাকে না। গেমটিতে আপনি আসমান, জমীন সবই Clearly দেখতে পারবেন ??।

যাদের ভালো Device আছে তাদের জন্যে Must Recommended থাকবে এই গেমটি। আর যারা জানেন না তাদের জন্যে স্ক্রিনশট দিয়ে দিচ্ছি আমার করা গেমপ্লে এর। বাকীটা আপনি নিজেই বুঝে নিন।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

    

 

 

28. Game Name : SHINE – Journey Of Light

Game Developer : Fox & Sheep

Game size : 357 MB

Required OS : 4.1+

Game Released Date : December 6,2018

Game Type : Offline

Game Link : Revdl

 

গেমের শুরুতেই আপনাকে গেমের স্টোরি বুঝিয়ে দেওয়া হবে। গেমটি আমি রিকমেন্ড করবো অন্ধকারে মোবাইলের ফুল ব্রাইটনেস দিয়ে খেলতে। কেননা গেমটির কন্সেপ্ট হচ্ছে আলো বা লাইট নিয়ে। তাই গেমটির বেশিরভাগই অন্ধকারে ডুবে থাকবে।

তবে গেমটির গ্রাফিক্স অনেক সুন্দর। গেমটির সাউন্ডট্র‍্যাকও এক কথায় অসাধারন। কন্ট্রোল একটু খারাপ মনে হয়েছে আমার কাছে। তবে আপনার খুব একটা সমস্যা হবে বলে আমার মনে হয়না।

গেমটি প্লে-স্টোরে ডাউনলোড হয়েছে মোট ১ লক্ষাধিকবারেরও বেশিবার। গেমটি রিভিউ করা হয়েছে মোট ২ হাজার বার+।

যেহেতু এটি ২০১৮ সালের গেম তাই খুব একটা জনপ্রিয় হয়ে উঠেনি। হ্যাঁ, গেমে আরো অনেক কাজ বাকী আছে। তবে খেলার অযোগ্য এমন না। গেমটির রেটিং প্লে-স্টোরে 3.8 ★। তবে আমার মতে At least 4★ হওয়া উচিত ছিল।

কেননা গেমের কন্সেপ্ট + গ্রাফিক্স প্রশংসনীয়। কিন্তু তবুও কিছু মানুষের কমপ্লেইন থাকবেই। কিছুই করার নেই। আপনি খেলে দেখতে পারেন। আপনার কাছে ভালো লাগতে পারে।

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

  

 

 

29. Game Name : Botanicula

Game Developer : Amanita Design

Game size : 557 MB

Required OS : 4.3+

Game Released Date : October 11, 2014

Game Type : Offline

Game Link : Revdl

শুরুতেই বলে রাখি গেমটি পেইড প্লে-স্টোরে। গেমটির মূল্য প্লে-স্টোরে ২২০ টাকা। এটি একটি Award Winning Game। গেমটিতে Humor এর মিশ্রন আছে। তাই যারা Funny Games পছন্দ করেন তারা Try করে দেখতে পারেন।

গেমটিতে ১৫০ টিরও বেশি লোকেশন আছে Explore করার জন্যে। গেমটিতে ১০০ টিরও বেশি Funny animations আছে। গেমটি খেলতে যেমন মজার তেমন কঠিনও। আপনার ব্রেইনকে ভালোভাবেই কাজে লাগিয়ে গেমটি খেলতে হবে।

 

 

30. Game Name : The Silent Age

Game Developer : House On Fire

Game size : 241 MB

Required OS : 5.0+

Game Released Date : Jun 23, 2013

Game Type : Offline

Game Link : Revdl

 

এটি একটি স্টোরি মোড গেম। এখানে আপনি টাইম ট্র‍্যাভেলের কন্সেপ্টও পাবেন। সাথে পাবেন ইউনিক গেমপ্লে + অসাধারন গ্রাফিক্স। গেমটিতে পাবেন অনেক সুন্দর একটি স্টোরিলাইন।

গেমটি প্লে-স্টোরে ডাউনলোড করা হয়েছে ১০ লক্ষবারেরও বেশিবার। গেমটির রিভিউ সংখ্যা রয়েছে ১ লক্ষ ১৭ হাজার+ এবং সে রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.3 ★।

গেমটির সাউন্ড এফেক্টস গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। কারন এখানে প্রত্যেকটা বস্তুর সাউন্ডগুলো Accurate ভাবে দেওয়া হয়েছে। যেমনঃ ঘড়ি, বৃষ্টি, পরিবেশ ইত্যাদির শব্দ।

এখানে 2D Graphics এর ভেতরেও Environment টা এত সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে যেন মনে হবে কোনো মুভি দেখছেন। এতটাই সুন্দরভাবে সবকিছু ফুটিয়ে তোলা হয়েছে।

গেমটিতে আপনি ২টি Episode খেলতে পারবেন যাতে আছে ৫টি ৫টি করে মোট ১০ টি Chapter। প্রত্যেকটি Chapter এ আবার ভিন্ন ভিন্ন লোকেশন পাবেন।

প্রত্যেকটা লোকেশনে আছে ভিন্ন ভিন্ন Objects + environments আর সেগুলো ফুটিয়ে তোলা হয়েছে খুব সুন্দর গ্রাফিক্স এর মাধ্যমে।

গেমটির স্টোরিলাইন আপনাকে নিরাশ করবে না। গেমটি সম্পর্কে হয়তোবা অনেকেই জানেন। যারা জানেন না তাদের জন্যই দিয়েছি। ভালো লাগলে অবশ্যই জানাবেন।

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

   

 

31. Game Name : DawnBringer

Game Developer : Kiloo

Game Size : 427 MB

Required OS : 4.4+

Game Link : AN1

আপনার কি Open World Adventure Type Game পছন্দ? তার সাথে ভালো একটি Storyline এবং সাইজও খুব বেশি না। তবে এই গেমটি আপনারই জন্যে।

গেমটি প্লে-স্টোরে ডাউনলোড করা হয়েছে ৫ লক্ষ বারেরও বেশিবার। গেমটির রিভিউ সংখ্যা রয়েছে ২০ হাজার+ এবং সে রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.2 ★।

গেমটি আপনাকে পূর্বের Gameloft এর Games গুলোর Feel দিবে। গেমটির গ্রাফিক্স নিয়ে বেশি কিছু বলবো না যেহেতু গেমটি ২০১৬ সালে রিলিজ করা হয়েছিল। আমি গেমটি নিজে খেলে দেখেছি।

আমার কাছে ভালোই লেগেছে। গেমটির কন্ট্রোল সিস্টেমটা একটু ব্যাতিক্রম। তবে একবার বুঝে গেলে আর সমস্যা হয় না। শুধু ট্যাপ করে এগিয়ে যেতে হয়। গেমের কন্ট্রোল খুবই সহজ।

Adventure + Story Games Lover রা অবশ্যই গেমটি খেলে দেখবেন।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

   

 

 

32. Game Name : Shadow Fight Arena – Ninja PVP

Game Developer : NEKKI

Game Size : 105 MB

Required OS : 5.0+

Game Link : apkdone

Shadow Fight 2 গেমটি খেলেননি এমন লোকের সংখ্যা খুব কমই পাওয়া যাবে। এই গেমটি প্রচুর জনপ্রিয় হওয়ায় Nekki ২০২০ সালের নভেম্বরের ৩ তারিখে প্লে-স্টোরে আরো একটি Shadow Fight গেম লঞ্চ করে যার নাম দেওয়া হয় Shadow Fight Arena – Ninja PVP

অসাধারন Storyline ও Graphics এর সাথে আছে অসাধারন Gameplay। যারা Fighting Games পছন্দ করেন তাদেরকে আমি অবশ্যই এই গেমটি Recommend করবো।

গেমটি প্লে-স্টোরে ১ কোটিবারেরও বেশিবার ডাউনলোড করা হয়েছে। গেমটির রিভিউ সংখ্যা রয়েছে ৭ লক্ষ ৬৮ হাজার+ এবং সে রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.4 ★। গেমটি Graphics & Detail + Control এ কোনো Compromise করা হয়নি।

যারা Shadow Fight 2 গেমটি খেলেছেন তাদের কাছে অবশ্যই ভালো লাগবে। গেমটি Award ও জিতেছে : Best Mobile Game of 2020 (DevGAMM Awards)

গেমটিতে যা যা পাচ্ছেনঃ

✔ Cool 3D graphics

✔ Easy controls

✔ Fun multiplayer battles

✔ Epic heroes

✔ Hero talents

✔ Battle Pass

✔ Brawl with friends

✔ Cosmetic items and customizations

✔ Become the top fighter

✔ Communication

 

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

   

 

 

33. Game Name : Mortal Kombat X

Game Developer : Warner Bros. International Enterprises

Game Size : 1.4 GB

Required OS : 5.0+

Game Link : apkaward

Java Mobile Phone গুলোতে যারা Mortal Kombat Game টি খেলেছেন তারাই জানবেন এই গেমটির Value। ছোটবেলায় Nokia Mobile এ প্রচুর খেলেছি Mortal Kombat গেমটি।

সেই Mortal Kombat Game এর 3D Version টি এটি। এখানে আপনি পাবেন Realistic 3D Graphics, Amazing Controls আরো অনেক কিছুই।

গেমটি প্লে-স্টোরে ডাউনলোড হয়েছে ৫ কোটিবারেরও বেশিবার এবং গেমটির রিভিউই রয়েছে ৪০ লক্ষেরও অধিক!

চলুন, এক নজরে দেখে নেওয়া যাক এখানে আপনি কি কি পাচ্ছেনঃ

✔ MK11 CHARACTERS : এখানে আপনি Raiden, Scorpion, Jade, Sub-Zero, Kabal, and Skarlet এর মতো জনপ্রিয় Mortal Kombat Character গুলো পাবেন তাদের স্পেশাল এট্যাক ফিচারস ও স্কিলগুলোসহ।

✔ FIGHT IN BRUTAL 3v3 COMBAT

✔ CCG – BUILD A MASSIVE ROSTER : এখানে আপনি ১৩০ টিরও বেশি Mortal Kombat characters গুলো Collect করতে পারবেন। যেমনঃ Scorpion, Johnny Cage, Sub-Zero, Cassie Cage, Ermac ইত্যাদি।

✔ COMPLETE DIFFICULT CHALLENGES

✔PERSONALIZE YOUR FIGHT GAME

✔JAW DROPPING FATALITIES

✔EARN REWARDS ON EPIC QUESTS

সবার জন্যে গেমটি সাজেস্ট করবো না। যাদের একটু মনে ভয় বেশি বা Violence সহ্য করতে পারেন না তারা এই গেমটি খেলবেন না। কোনো সমস্যা হলে আমি দায়ী না। কারনঃ গেমটিতে যে Fatality গুলো দেওয়া হয় সেখানে Violence এর পরিমান অনেক। তাই এক্ষেত্রে সাবধান করে দিলাম।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

  

 

34. Game Name : Modern Strike Online : PVP FPS

Game Developer : Azur Interactive Games, Limited

Game Size : 1.23 GB

Required OS : 5.1+

Game Link : AN1

আপনি কি Shooting FPS Games খেলতে ভালোবাসেন? তবে এই গেমটি আপনারই জন্য। গেমটি প্লে-স্টোরে ডাউনলোড হয়েছে ৫ কোটিবারেরও বেশিবার এবং গেমটির রিভিউই রয়েছে ১০ লক্ষেরও অধিক! তার সাথে গেমটির রেটিং দাড়িয়েছে 4.3 ★।

আমার দেখা One of the best high graphics shooting fps game। Azur Interactive Company টি ভালো ভালো গেমস তৈরি করে। তারা তাদের গেমগুলোতে ডিটেইলস এর ঘাটতি রাখে না।

এই গেমটিতেও তার ব্যাতিক্রম নয়। গেমটিতে ডিটেইলস এর কোনো ঘাটতি নেই। প্রতিটি ডিটেইলস ই এত সুন্দর ভাবে দেওয়া যেন যেন অনেকটা Realistic Feel দেয়।

প্রতিটি ডিটেইলস অনেক সূক্ষ্মভাবে দেওয়া সেই গেমটিতে। গেমটি কল অফ ডিউটি এবং সিএস জিও এর মত রিয়ালিস্টিক গ্রাফিক্স এর feel দিবে আপনাকে।

গেমটিতে বিভিন্ন লোকেশন সহ মাল্টিপ্লেয়ার মোডও আপনি পেয়ে যাচ্ছেন। তার সাথে গান স্কিন স্কিলস ইত্যাদি পেয়েছেন এবং সেগুলো আপগ্রেড তো করতে পারবেনই।

গেমটি সত্যিই অসাধারন। আপনি না খেললে বুঝবেন না। তাই অবশ্যই একবার হলেও খেলে দেখবেন।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

   

 

35. Game Name : Injustice 2

Game Developer : Warner Bros. International Enterprises

Game Size : 1.57 GB

Required OS : 5.0+

Game Link : modyolo

 

DC FAN রা সাড়া দিন। DC এর সকল Character গুলো এখানে দেখতে পারবেন যেমনঃ Joker, Batman, Superman, Wonderwomen, Green lanturn, Herley Quinn, Flash ইত্যাদি।

উক্ত ক্যারেক্টারগুলোর আসল স্কিল বা সুপার পাওয়ারগুলো নিয়েই খেলতে পারবেন। যারা Mortal Kombat এর মতো Fighting Games পছন্দ করেন তারা অবশ্যই গেমটি খেলে দেখবেন।

গেমটিতে আছে Epic Storyline যা DC Fan দের অবশ্যই ভালো লাগবে। গেমটিতে আছে আলাদা আলাদা Player Mode। গেমটির কন্ট্রোল খুবই সহজ। শুধু Tap করে খেলতে হবে সাথে আলাদা আলাদা সুপারপাওয়ার ব্যবহার করতে পারবেন।

গেমটির গ্রাফিক্সও অসাধারন। এই গেমটির একটি Previous Version আছে যার নামঃ Injustice : God Among Us বা Injustice 1 ও বলতে পারেন। আপনি চাইলে দুটি গেমই খেলে দেখতে পারেন।

তবে অনেকেই Injustice 2 টাকেই Prefer করেন তাই এটা নিয়েই লিখলাম। গেমটি প্লে-স্টোরে ডাউনলোড করা হয়েছে ১ কোটি বারেরও বেশি। গেমটি প্লে-স্টোরে রিভিউ সংখ্যা ৮ লক্ষ ৫৩ হাজার+।

আশা করছি গেমটি আপনাদের ভালো লাগবে।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

    

 

 

কিছু কথাঃ যেসব গেমের mod নেই সেগুলোর playstore এর লিংক দেওয়া হয়েছে। mod না থাকার কারন হতে পারে কেউ বানায়নি কারন online গেম অথবা mod এর দরকারি নেই। story mode games, online games এর কারনে হতে পারে।

আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি।
ইনশাল্লাহ দেখা হবে পরের কোনো পোস্টে।
ততক্ষনের জন্যে ট্রিকবিডির সাথেই থাকুন।
ধন্যবাদ।
THIS IS 4HS4N
SIGNING OUT….





Source link

  • Related Posts

    PC গেমের জন্য নিয়ে নিন ৫টি পুপলার ওয়েবসাইট একদম ফ্রি (PC Game)

    আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই, আশা করি সবাই ভালো আছেন। আপনারা অনেকেই আছেন যারা PC Game খেলতে পছন্দ করেন। কিন্তু অধিকাংশ ওয়েব সাইটে গেম খেলতে বা ডাউনলোড করতে গেলে তারা…

    Gameloft এর পুরোনো ১০টি Mind Blowing Games যা আপনার এখনি খেলা উচিত!

    আসসালামু আলাইকুম,   Gameloft এর Masterpiece Level এর Android এর জন্যে প্রচুর Games রয়েছে। আমার খেলা সবচেয়ে ভালো Games গুলোর List এই Post এ পাবেন। এগুলো আমি এখনো খেলি আর…

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *