রবি এর টাওয়ার দিয়ে টেলিটক ৪জি উপভোগ করবেন যেভাবে!!


আসসালামু আলাইকুম সুপ্রিয় ট্রিকবিডি এর সকল সদস্যগণ। অনেকদিন পর আবারো হাজির হলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে, লেখার মধ্যে ভুল ত্রুটি থাকলে অনুগ্রহ করবো সেটি ক্ষমার দৃষ্টিতে দেখার অনুরোধ রইলো।

বর্তমানে আমাদের জানামতে বাংলাদেশের সরকারি মোবাইল অপারেটর হচ্ছে টেলিটক, আমাদের দরকারি বিশেষ করে চাকরির আবেদন, বিভিন্ন সরকারি ফি প্রদান, কম কলরেট এবং ডাটা এর দাম কম এর জন্য তুলনামূলকভাবে অন্যান্য অপারেটরের চাইতে বেশ জনপ্রিয় একটি মোবাইল অপারেটর। কিন্তু গ্রাহকদের অনেকদিন ধরেই টেলিটকের নেটওয়ার্ক নিয়ে অনেক অভিযোগ ছিল। বর্তমানে টেলিটক সারাদেশে ফোরজি কাভারেজ নিশ্চিত করতে চেষ্টা করে যাচ্ছে।

টেলিটক এবার বাংলাদেশের অন্যতম সবথেকে বড় মোবাইল অপারেটর রবি এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। এখন থেকে টেলিটকের নেটওয়ার্ক যে সব এলাকাতে দুর্বল রয়েছে সেসব এলাকাতে রবি এর নিজস্ব টাওয়ার থেকে টেলিটক সিগন্যাল ব্যবহার করতে পারবে। রবির নেটওয়ার্ক ব্যবহার করে কথা বলাসহ সব ধরনের মোবাইল সেবা পাবেন টেলিটক গ্রাহকরা।

এতে করে টেলিটকের গ্রাহকদের নেটওয়ার্ক নিয়ে সমস্যা কিছুটা হলেও লঘব হবে, টেলিটক এর সাথে চুক্তিবদ্ধ হতে রবি এর সময় লেগেছে প্রায় আট মাসের মত। বিটিআরসি কর্তৃক অনুমতি পাওয়ার পর পরীক্ষামূলকভাবে টেলিটক রবি এর টাওয়ার ব্যাবহার করতে পারছে, আবার যে সব এলাকাতে রবি এর ইন্টারনেট ব্যবস্থা খারাপ সে সব এলাকাতে টেলিটকের টাওয়ার ব্যবহার করে রবি কাভারেজ নিশ্চিত করছে।

বলতে গেলে এই ন্যাশনাল রোমিং-এর ফলে রবি এবং টেলিটকের গ্রাহক দুই পক্ষেরই তুলনামূলকভাবে সুবিধা বৃদ্ধি পেয়েছে। তবে দুঃখজনক হলেও সত্য টেলিটকের সিম সব জায়গাতে এখনো পাওয়া মুশকিল, তাই আমার ব্যক্তিগতভাবে পরামর্শ থাকবে টেলিটকের রিটেলার পয়েন্ট বৃদ্ধি করা এবং সারা দেশে ফোরজি কাভারেজ নিশ্চিত করা।

এতে করে দেশের প্রায় এক চতুর্থাংশ মানুষ টেলিটক নেটওয়ার্ক এর আওতাভুক্ত হবে, যেহেতু টেলিটকে সবকিছুর দাম তুলনামূলকভাবে হাতের নাগালে সেই ক্ষেত্রে টেলিটকের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে তরুণ প্রজন্ম থেকে বৃদ্ধ প্রজন্ম সকলের কাছে। তাই এটির সরবরাহ যদি বাড়ে তাহলে সরকারি অপারেটর হিসেবে তুলনামূলকভাবে লাভজনক প্রতিষ্ঠান হিসেবে এগিয়ে যাবে।

টেলিটক যেহেতু আমাদের নিজস্ব দেশীয় অপারেটর, তাই টেলিটক ব্যবহার করুন দেশের টাকা দেশেই রাখুন। স্বাচ্ছন্দে কম খরচে ব্যবহার করুন টেলিটক। এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে পুরো পোস্টটি পড়ার জন্য। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিকবিডি এর সাথেই থাকবেন।





Source link

  • Related Posts

    মাত্র ৪১ টাকায় ৩ জিবি ইন্টারনেট, ৩৩ মিনিট, ৩৩ এসএমএস!! যত খুশি ততবার 😮😮😮 কিভাবে নিবেন জেনে নিন!!

    আসসালামু আলাইকুম প্রাণপ্রিয় ট্রিক বিডি এর সকল সদস্যগণ। কেমন আছেন সবাই আশা করছি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমি আল্লাহর রহমতে ভালো আছি বলে আজকে আবারো হাজির হলাম আপনাদের মাঝে…

    আপনি কি এসএসসিতে জিপিএ ৫.০০? তাহলে ফ্রিতে নিয়ে নিন ফোর জি সিম😮😮😮!! বিস্তারিত এই পোস্টে 😊

    আসসালামু আলাইকুম সুপ্রিয় ট্রিক বিডি বাসি সবাইকে সুস্বাগতম আমার নতুন পোস্টে। কেমন আছেন সবাই আশা করছি সবাই ভালো আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি বলে আজকে আবারো নিয়ে এসেছি নতুন…

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *