মাত্র ৪১ টাকায় ৩ জিবি ইন্টারনেট, ৩৩ মিনিট, ৩৩ এসএমএস!! যত খুশি ততবার 😮😮😮 কিভাবে নিবেন জেনে নিন!!


আসসালামু আলাইকুম প্রাণপ্রিয় ট্রিক বিডি এর সকল সদস্যগণ। কেমন আছেন সবাই আশা করছি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমি আল্লাহর রহমতে ভালো আছি বলে আজকে আবারো হাজির হলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। অনেক সময় লিখার মধ্যে ভুল ত্রুটি থেকে যায় অনুগ্রহপূর্ব ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখার অনুরোধ রইলো।

বাংলাদেশের অনেকগুলো মোবাইল অপারেটর রয়েছে, একটি পরিসংখ্যানে জানা গিয়েছে এবার ঈদে ঢাকা থেকে নিজেদের দেশের বাড়িতে প্রায় ১২ কোটি এর মত গ্রাহক বিভিন্ন গন্তব্য দিয়েছেন। দেখতে দেখতে রমজান মাস শেষ, তাই মোবাইল অপারেটরগুলো তুলনামূলক ঈদের অফার প্রদান করছে তার গ্রাহকদের জন্য।

বাংলাদেশের বেসরকারি অপারেটর এবং সরকারি অপারেটর মিলিয়ে প্রায় পাঁচটি এর মত মোবাইল অপারেটর রয়েছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য সবগুলো মোবাইল অপারেটর ইন্টারনেটের দাম অনেক বৃদ্ধি করেছে ,অন্যান্য দেশের চাইতে বাংলাদেশের ইন্টারনেটের দাম অনেক বেশি। ইন্টারনেট সকলের হাতের নাগালের বাইরে থেকে যাচ্ছে অনেক সময়।

দেখা যাচ্ছে বর্তমানে এই ইন্টারনেটের দাম বাড়ার কারণে মোবাইল ডাটা ব্যবহারকারীর সংখ্যা প্রায় অর্ধেক নেমে গিয়েছে, বেশিরভাগ ক্ষেত্রে অনেকেই এখন ওয়াইফাই বা ব্রডব্যান্ড সেবা এর আওতাভুক্ত হয়েছে। অনেকেই শহর থেকে গ্রামে গিয়েছে সবার তো ব্রডব্যান্ড সেবা নেই। সে কারণে ইন্টারনেটের দরকার পড়ছে।

এইজন্য বাংলাদেশের সরকারি রাষ্ট্রীয় অপারেটর টেলিটক তার গ্রাহকদের কথা ভেবে নতুন একটি প্যাকেজ নিয়ে এসেছে। যেকোনো টেলিটক গ্রাহক মাত্র ৪১ টাকা রিচার্জ করে ৩ জিবি ডাটা, ৩৩ মিনিট টক টাইম এবং তেত্রিশটা এসএমএস পাবেন। যে কোন গ্রাহক যত খুশি ততবার অফার চলাকালীন এই প্যাক কিনতে পারবে 👌, আমার কাছে অফারটি বেশ কার্যকরী মনে হয়।

আগামী ১৫ এপ্রিল পর্যন্ত যেকোনো গ্রাহক ৪১ টাকা রিচার্জ করে যত খুশি ততবার কিনতে পারবে এই অফারটি। ভয়েস এবং এসএমএস এর মেয়াদ থাকবে তিন দিন। টেলিটক যেহেতু আমাদের রাষ্ট্রীয় অপারেটর সুতরাং আমাদের সকলের উচিত টেলিটক ব্যবহার করা। বর্তমানে সারাদেশব্যাপী টেলিটক ফোরজি কাভারেজ দিতে বাংলালিংক এর সঙ্গে একজোট হয়ে কাজ করছে।

অন্যান্য অপারেটরের চাইতে তুলনামূলকভাবে কম দামে সবকিছু টেলিটক আমাদের সকল গ্রাহকদেরকে প্রদান করে, তাই যদি আপনার এলাকায় টেলিটকের কাভারেজ থাকে অবশ্যই টেলিটক সিম ব্যবহার করুন, টাকা সাশ্রয় করুন এবং কম দামে একদম ফার্স্ট ফোরজি উপভোগ করুন। এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাই কে আমার পুরো পোস্টটি পড়ার জন্য। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিকবিডি এর সাথেই থাকবেন।

আমার ছোট্ট একটা ওয়েবসাইট রয়েছে।
ভিজিট করে দেখে আসতে পারেন আমার ওয়েবসাইটটি এখানে থেকে

যেকোনো প্রয়োজনে আমাকে পাবেন আমার ফেসবুকে এখানে👈👈





Source link

  • Related Posts

    বাড়িতে বসেই মাত্র ১ থেকে ২ হাজার টাকায় এসি বানাবেন যেভাবে!! বিস্তারিত পড়ুন

    আসসালামু আলাইকুম সুপ্রিয় ট্রিক বিডি এর সকল সদস্যগণ। কেমন আছেন সবাই আশা করছি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন, আমি আল্লাহর রহমতে ভালো আছি বলে আজকে আবারো হাজির হলাম আপনাদের মাঝে…

    রবি এর টাওয়ার দিয়ে টেলিটক ৪জি উপভোগ করবেন যেভাবে!!

    আসসালামু আলাইকুম সুপ্রিয় ট্রিকবিডি এর সকল সদস্যগণ। অনেকদিন পর আবারো হাজির হলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে, লেখার মধ্যে ভুল ত্রুটি থাকলে অনুগ্রহ করবো সেটি ক্ষমার দৃষ্টিতে দেখার অনুরোধ…

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *