সেরা কিছু ওয়েবসাইট, যা আপনার কাজে লাগতে পারে 🔥 [Don’t Miss!]


আসসাামু আলাইকুম, আজকের পোষ্টে সেরা কিছু ওয়েবসাইট শেয়ার করছি, যা আপনার কাজে লাগতে পারে। তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক!

 

1)Windows 11 Online

এখন এমন একটি ওয়েবসাইট সম্পর্কে বলবো যে ওয়েবসাইটটি শুধু উইন্ডোজ ১১ কে কেন্দ্র করেই অর্থাৎ এই ওয়েবসাইটে উইন্ডোজ ১১ চালাতে পারবেন তাও আবার মোবাইল ফোন দিয়ে। সবচেয়ে বড় কথা হচ্ছে এই উইন্ডোজ এ আপনি গান প্লে করে পাশাপাশি গেম খেলতেও পারবেন। তো এটি করার জন্য প্রথমে যেকেনো ব্রাউজার এ “win 11 in react” লিখে সার্চ করুন।

এরপর প্রথম ওয়েবসাইটটি ওপেন করুন। ভালো এক্সপেরিয়েন্স এর জন্য অবশ্যই এটির অ্যাপ ভার্সন ডাউনলোড করবেন। ডাউনলোড করার জন্য থ্রিডট মেনু থেকে “install app” এ ক্লিক করে ডাউনলোড করে নিন।

অ্যাপটি ওপেন করার আগে আপনার ফোনের ল্যান্ডস্কেপ মোড চালু করে নিবেন এর ফলে ফুল ডিসপ্লে ভালোভাবে দেখতে পারবেন। ⚠️ বেশ কিছু ফিচারস কাজ করবে না কারণ এটি অরিজিনাল কম্পিউটার না। এটি একটি অনলাইন বেইস উইন্ডোজ। সবাই চেক করে জানাবেন কেমন লেগেছে।

2)Text To Voice Online

যেকোনো টেক্সটকে ভয়েস এ কনভার্ট করতে পারবেন এই ওয়েবসাইটটির সাহায্যে। টেক্সটকে ভয়েস এ কনভার্ট করার জন্য প্রথমে “voice” এ ক্লিক করে ছেলে অথবা মেয়ের ভয়েস সিলেক্ট করুন এবং অডিওর ফরমেট সিলেক্ট করে টেক্সট লিখুন। এরপর “create audio” বাটনে ক্লিক করলেই টেক্সটটি ভয়েস এ কনভার্ট হবে।

3)YouTube Audio Player Online

এই ওয়েবসাইটটির মাধ্যমে ইউটিউবের যেকোনো ভিডিওর অডিও প্লে করে শুনতে পারবেন কোনো প্রকার এডস এর ঝামেলা ছাড়াই এবং কোনো প্রকার অ্যাপ ডাউনলোড করার ঝামেলা নেই। ওয়েবসাইটটিও খুবই সিম্পল কারণ এখানেও কোনো অ্যাড দেখায় না। অডিও শোনার জন্য শুধু ইউটিউব ভিডিও লিংক পেস্ট করে প্লে বাটনে ক্লিক করলেই প্লে হয়ে যাবে।

4)Google Drive Video Watch 

অনেক সময় দেখা যায় যে গুগল ড্রাইভ থেকে ভিডিও প্লে করতে সমস্যা হয় বা লোড হতে সময় লাগে। অনলাইন থেকে গুগল ড্রাইভ এর ভিডিও লিংক নিলে মাঝে মাঝে ভিডিও ডাউনলোড করা ছাড়া দেখা যায় না। এজন্য এই ওয়েবসাইটটির মাধ্যমে খুব সহজেই গুগল ড্রাইভ ভিডিওর লিংক দিয়ে ভিডিও ফাইলটি দেখতে পারবেন।

5)Coloring Photo to Black and White

এই ওয়েবসাইটটিতে যেকোনো কালারিং ফটো আপলোড করলে তা অটো সাদা-কালো ছবিতে রূপান্তর হবে যা দেখতে খুবই ইউনিক লাগে। ট্রাই করে দেখতে পারেন।

6)Online Movies Hindi

এখানে প্রায় আপনি সকল নতুন/পুরাতন হিন্দি মুভি, ওয়েবসিরিজ দেখতে পাবেন।

আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন। আর ওয়েবসাইটগুলোর মধ্যে কোনটি আপনার ভালো লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানাবেন। আপনাদের করা ভালো একটি ফিডব্যাক আমাদের লেখকদের আরো ভালো কোয়ালিটির পোস্ট লেখার অনুপ্রেরণা যোগায় 😀❣️। আর মাঝে মাঝে লেখায় বানান ভুল অথবা যেকোনো ভুল কিছু বলে থাকলে সেটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

[স্কেচওয়ার দিয়ে যেকোনো ওয়েবসাইটকে অ্যাপসে কনভার্ট এবং ইচ্ছামত কাস্টোমাইজ করুন খুব সহজেই]

আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করতে পারেন। এখানে প্রায় প্রতিনিয়ত ইউটিউব প্রিমিয়াম সহ অন্যান্য সকল পেইড অ্যাকাউন্টস এবং বিভিন্ন ট্রিকস শেয়ার করা হয়।

 





Source link

  • Related Posts

    এখন সুপার ফাস্টে ইমেজ জেনেরেট করুন AI ওয়েবসাইট দিয়ে সাথে আরো অনেক ফিচার তো থাকছেই With Decohere Website এখন সুপার ফাস্টে ইমেজ জেনেরেট করুন AI ওয়েবসাইট দিয়ে সাথে আরো অনেক ফিচার তো থাকছেই With Decohere Website 01

    بِسْمِ اللَّهِ الرَّحْمَنِ الرَّحِيم আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। প্রিয় ট্রিকবিডি বাসি কেমন আছেন সবাই ? আশা করি মহান আল্লাহ তা’আলার অশেষ রহমতে অনেক ভাল আছেন।আপনাদের দোয়া ও ভালবাসায় আমিও অনেক…

    Wp SafeLink ফাংশনালিটি সহ প্রিমিয়াম ব্লগার টেমপ্লেট সম্পূর্ণ বিনামূল্যে

    আপনারা  যারা প্রিমিয়াম ব্লগার থিম খুঁজছেন সম্পূর্ণ বিনামূল্যে এবং Wp Safe Link এর মত ফাংশনালিটি আপনার ব্লগার সাইটে চাচ্ছেন, তাহলে এই পোস্টটি আপনার জন্য। কারণ এই সমস্ত ফাংশনালিটি সহ একটি…

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *